Ticker

6/recent/ticker-posts

ভারী বৃষ্টিপাত কোলকাতায় ; ঘর ধসে একজন মারা গেছে

৪৫ বছর বয়সী এক ব্যক্তি এবং তার মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সকাল সাড়ে ৫ টার দিকে বেলিয়াঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। 
ভারী বৃষ্টিপাত কোলকাতায় ; ঘর ধসে একজন মারা গেছে

বৃহস্পতিবার ভোরে পূর্ব শহরতলিতে কলকাতায় ভারী বৃষ্টিপাতের পরে ভোরে বাড়ি ভেঙে পড়লে এক বৃদ্ধ মহিলা মারা মারাগেছেন এবং প্রায় 45 বছর বয়সী তাঁর ছেলে আহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৫ টার দিকে তাদের যে বাড়ির একটি অংশ ভেঙে পড়েছিল, তাঁরা তার ধ্বংসাবশেষের কবলে পড়ে যায়। পুলিশ তাদের উদ্ধার করতে সক্ষম হয় এবং তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মহিলাটিকে ধ্বংসাবশেষ থেকে উদ্ধার করতে প্রায় তিন ঘন্টা সময় লেগেছে। তিনি হাসপাতালে মারা যান।

মধ্য ও উত্তর কলকাতার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রাস্তা, লেন এবং বাইলানে জলাবদ্ধতা ছিল। নগরীর পশ্চিম অংশের বন্দর অঞ্চল থেকেও জলাবদ্ধতার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাজ্য প্রশাসন যেহেতু রাজ্যব্যাপী লকডাউন কার্যকর করেছে, তাই রাস্তায় যানবাহন কম ছিল এবং যানজটের সংখ্যা কম ছিল।

আঞ্চলিক আবহাওয়ার পূর্বাভাস কেন্দ্রটি বলেছিল যে কয়েকদিন আগে বর্ধিত নিম্নচাপের ফলে বৃষ্টি শুরু হয়েছিল। দক্ষিণবঙ্গের প্রায় সব জেলায় বৃষ্টি এবং ঝড়ো হাওয়া বইছে। অনেক নদী বিপদসীমার উপরের দিকে প্রবাহিত হচ্ছিল এবং বড় বড় অঞ্চলগুলি জলাবদ্ধতায় বিভিন্ন গ্রামে পানি প্রবেশ করেছে।

Post a Comment

0 Comments