Ticker

6/recent/ticker-posts

সেভিলা বনাম ম্যান ইউনাইটেড: স্পেনীয় ক্লাব ইউরোপা লিগের ফাইনালে প্রবেশের জন্য 2-1 গোলে জিতেছে

রবিবার কোলোনে প্রথম সেমিফাইনালে ২-০ ব্যবধানে জয়ের সাথে ম্যানচেস্টার ইউনাইটেডকে ইউরোপা লিগের বাইরে ফেলে দিল সেভিলা। ইউনাইটেড তাদের উজ্জ্বল শুরুটিকে প্রতিযোগিতায় রূপান্তর না করার জন্য আফসোস করেছিল, কারণ তারা তাদের স্প্যানিশ প্রতিপক্ষকে খেলায় ফিরে আসতে এবং ফাইনালে প্রবেশের সুযোগ করে দেওয়ার বিভিন্ন সুযোগ নষ্ট করে দেয়।
সেভিলা বনাম ম্যান ইউনাইটেড: স্পেনীয় ক্লাব ইউরোপা লিগের ফাইনালে প্রবেশের জন্য 2-1 গোলে জিতেছে

বিপদ অঞ্চলে নামার পরে ব্রুনো ফার্নান্দিস নবম মিনিটে স্পট-কিককে রূপান্তরিত করে ইউনাইটেডকে প্রথম দিকে নেতৃত্ব দিয়েছিলেন। সেভিলা খুব তাড়াতাড়ি ইউনাইটেড ফরোয়ার্ডদের দ্বারা ছড়িয়ে পড়েছিল তবে তারা কোনওভাবে ঝড়টি ছড়িয়ে দিতে সক্ষম হয়েছিল।

২৬ তম মিনিটে ইউনাইটেডের অতীতের এক গোলরক্ষক ডেভিড ডি গিয়াকে প্রেরণ করে সুসোর মধ্য দিয়েই ইকুয়ালাইজারটি এসেছিল। শোষক প্রতিযোগিতাটি তখন ডান দিক থেকে যিশু নাভাসের ক্রসে ৭৮ তম মিনিটে ফায়ারিংয়ে বিজয়ীকে স্কোর করতে লঞ্চ ডি জং বেঞ্চে উপস্থিত হন।

পরাজয়ের অর্থ ইউনাইটেডের তিন বছরের রৌপ্যপ্রেমের অপেক্ষার অব্যাহতি রয়েছে এবং শুক্রবার ফাইনালে ইন্টার মিলান বা শাখতার দনেটস্কের মুখোমুখি হয়ে সেভিলা ষষ্ঠ ইউরোপা লিগ ট্রফির মুখোমুখি হবে।

সেভিলার ব্যবস্থাপক জুলেন লোপেতেগুই তার দলকে স্থিতিস্থাপকতা দেখানোর জন্য প্রশংসা করেছিলেন তবে ইউনাইটেডের জন্য "একটি অসাধারণ" ভবিষ্যতেরও পূর্বাভাস দিয়েছেন। এটি ছিল স্থিতিস্থাপকতার একটি খেলা, যা আমরা সবসময় করেছি তার মতো সীমাবদ্ধতার প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হওয়া, "লোপেতেগুই মুভিস্টারকে বলেছেন। "ম্যানচেস্টার ইউনাইটেড লকডাউন থেকে ফিরে আসার পরে ইংল্যান্ডের সেরা দল ছিল, তাদের সামনে তাদের একটি অসাধারণ পথ রয়েছে।"

“ইউনাইটেডের কেন্দ্রীয় খেলা রয়েছে এমন কয়েকটি দল রয়েছে। প্রথমার্ধে আমরা তাদের নিয়ন্ত্রণ করতে পেরেছিলাম, দ্বিতীয়ার্ধের শুরুতে আমরা করিনি এবং বাউনউ দুর্দান্ত ছিল। তারপরে এটি ভারসাম্যহীন হয়ে পড়েছিল এবং আমাদের তাদের আহত করার বিকল্প ছিল, ”তিনি যোগ করেছেন।

Post a Comment

0 Comments