Ticker

6/recent/ticker-posts

ধোনি ২০২২ সাল পর্যন্ত অধিনায়ক থাকবেন চেন্নাইয়ের - বললেন বিশ্বনাথ


Dhoni-will-be-the-captain-of-Chennai-till-2022-said-Bishwanath

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস তাদের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে কমপক্ষে ২০২২ সালের ক্যাশ-রিক লিগের সংস্করণ না হওয়া পর্যন্ত আগ্রহী বলে দলটির প্রধান নির্বাহী জানিয়েছেন। ধোনির বয়স অবশ্য ৪১ বছর হবে।

ইংল্যান্ডের আইসিসি বিশ্বকাপ ২০১৯ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের সেমিফাইনাল প্রস্থান হওয়ার পর থেকে প্রাক্তন ভারতীয় অধিনায়ক ধোনি পেশাদার ক্রিকেট খেলেননি।

তবে আগামী মাস থেকে সংযুক্ত আরব আমিরাতের বিলম্বিত আইপিএলে সিএসকে নেতৃত্ব দেওয়ার সময় তিনি ক্রিকেটের মাঠে ফিরতে প্রস্তুত।

যদিও এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে ধোনির জাতীয় দলে প্রত্যাবর্তন সন্দেহের অবসান ঘটিয়েছে, তবুও উইকেটরক্ষক-ব্যাটসম্যান ভারতীয় ক্রিকেটের একটি প্রভাবশালী ব্যক্তিত্ব হিসাবে রয়েছেন এবং ব্যক্তিগতভাবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কোনও ইঙ্গিত ছাড়েননি।

সিএসকে-র প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথন, যদিও আইপিএলে আরও দু'বছরের জন্য ধোনির সেবা পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী।

“আমরা তাকে নিয়ে মোটেই চিন্তা করি না। হ্যাঁ, আমরা আশা করতে পারি যে এমএস ধোনি দুটোতেই অংশ নেবেন (২০২০ এবং ২০২১ সালের আইপিএল মরসুম) এবং সম্ভবত পরবর্তী বছরের জন্যও, ২০২২, "বিশ্বনাথ মঙ্গলবার ইন্ডিয়া টুডে টেলিভিশনকে বলেছেন।

ধোনি, যিনি সিএসকে কে তিনবারের জন্য আইপিএল গৌরব অর্জন করিয়েছেন, এবং ২০০৮ সালে টুর্নামেন্টের সূচনালগ্ন থেকে একমাত্র খেলোয়াড় রয়েছেন যে হলুদ দলের অধিনায়ক হিসাবে।

বিশ্বনাথন আরও বলেছিলেন যে ধোনি কীভাবে রাঁচির ইনডোর নেটগুলিতে প্রশিক্ষণ নিচ্ছেন তা তিনি জানেন।

বিশ্বনাথন বলেছিলেন যে তিনি কেবল মিডিয়ার খবরে দেখেছেন যে ধোনি তার নিজের রাজ্য ঝাড়খন্ডের ইনডোর নেট প্রশিক্ষণ নিচ্ছেন।

"তবে অধিনায়ক সম্পর্কে আমাদের মাথা ঘামানোর দরকার নেই, তিনি তার দায়িত্ব জানেন এবং তিনি নিজের এবং দলের যত্ন নেবেন" বিশ্বনাথন বলেছেন। 

সিএসকে-র খেলোয়াড়রা পরের সপ্তাহে দুবাই যাওয়ার আগে এই সপ্তাহে চেন্নাই পৌঁছানোর কথা রয়েছে , করোনা ভাইরাস মহামারীজনিত কারণে ১৯ সেপ্টেম্বর আইপিএল শুরু হবে।

Post a Comment

0 Comments