Ticker

6/recent/ticker-posts

সদক-2 ট্রেলার: সঞ্জয় দত্ত ও আলিয়া ভট্ট অভিনীত প্রতিশোধক চলচিত্রটির ট্রেলার মুক্তি পেলো


Sadak-2-trailer-Revenge-trailer-starring-Sanjay-Dutt-and-Alia-Bhatt-released

সঞ্জয় দত্ত, আলিয়া ভট্ট এবং আদিত্য রায় কাপুর অভিনীত প্রধান চরিত্রে অভিনয় করা সাদাক -২ এর ট্রেলারটি এখনই ছাড়পেল। ছবিটি দুই দশকেরও বেশি সময় পর পরিচালক হিসাবে মহেশ ভট্টের প্রত্যাবর্তনকে চিহ্নিত করেছে। পরিচালক হিসাবে তাঁর শেষ ছবিটি ছিল সঞ্জয় দত্ত এবং মনীষা কৈরালা অভিনীত কার্টুস।

ট্রেলারটিতে সঞ্জয়, আলিয়া ও আদিত্য অভিনয় করেছেন সিনেমার প্রাথমিক চরিত্রগুলির সাথে আমাদের পরিচয় হয়। পূজা ভট্টের চরিত্রটি সম্ভবত মৃত, কারণ আমরা দেখছি দত্তের রবি তার প্রতিকৃতিতে একাধিকবার কথাবার্তা বলছিলেন।
কাহিনীটি মনে হয় প্রতিভাধর মাকরান্দ দেশপাণ্ডে অভিনয় করেছেন এমন একজন ইশ্বরকে প্রতিশোধ নিয়েছিলেন, যিনি তাঁর নতুন অবতারে প্রায় অচেনা দেখাচ্ছে।

এর চেহারা থেকে, আলিয়া, সঞ্জয় এবং আদিত্য মিলে তাদের সাধারণ নেমেসিসকে ( পাপের শাস্তি) পরাস্ত করতে একটি দল গঠন করে। ১৯৯১ সালে প্রকাশের মূল সংস্করণে সঞ্জয় ট্যাক্সি ড্রাইভার হিসাবে তার ভূমিকাকে অবতারণা করার সময়, আলিয়া এবং আদিত্যকে প্রেমিক হিসাবে উপস্থাপন করা হয়েছে যারা কিছু সময়ের জন্য তাঁর পরিষেবা প্রয়োজন করে।

সাদাক 2-এর ট্রেলারটি মূল চলচ্চিত্রটির স্মৃতি মনে করিয়ে দেওয়ার পরেও নিজের জিনিসটির মতো দেখতে পরিচালনা করে। প্রকৃতপক্ষে, এটি পূর্বের মহেশ ভট্ট চলচ্চিত্রের চেয়ে আলাদা এবং অন্যরকম মনে হয়। সদাক 2 আরও স্টাইলাইজড এবং কখনও কখনও মেলোড্রাম্যাটিক হওয়ার ক্ষেত্রে সীমানা হয়। এখনও অবধি এটি যথেষ্ট আগ্রহজনক। এটি সদাকের যাদুটির পুনরাবৃত্তি করে কিনা তা এখনও দেখা যায়নি।

বিশেশ ফিল্মস প্রযোজিত, সাদাক 2 ডিজনি প্লাস হটস্টার ভিআইপিতে 28 আগস্ট প্রিমিয়ার হবে।

Post a Comment

0 Comments