Ticker

6/recent/ticker-posts

20,000 টাকার নিচে সেরা স্মার্টফোন গুলি ভারতে

মহামারী সকলকে (প্রায়) ঘরে বসিয়েছে এবং এটি মোবাইল ফোনে আমাদের নির্ভরতা আগের তুলনায় আরও বাড়িয়েছে। লোকেরা এই মুহুর্তে এমন একটি স্মার্টফোন খুঁজছেন যা তাদের প্রতিদিনের কলগুলি, গেমিং সেশনগুলি, ভিডিও কনফারেন্সগুলি এবং দীর্ঘ সিনেমা সেশনের মতো দিনের কাজগুলি পরিচালনা করতে পারে। কয়েকটি মুষ্টিমেয় ডিভাইস রয়েছে যা পকেটটি চিমটি দেয় না তবে দুর্দান্ত পারফরম্যান্স দেয়।

আজ, আসুন সেরা ফোনগুলি একবার দেখে নেওয়া যাক, যেটা আপনার 20,000 টাকার ঝুড়ির আওতায় কিনতে পারেন।

আমাদের প্রথম পছন্দটি খুব সম্প্রতি চালু হওয়া স্যামসাং গ্যালাক্সি এম 31 এস  ( Samsung Galaxy M31s )
The-best-smartphones-below-Rs-20000-in-India

স্যামসাং গ্যালাক্সি এম 31-এস ( Samsung Galaxy M31s ) :

দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন প্রস্তুতকারক 6 গিগাবাইট র‌্যাম এবং 128 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজটির দাম মাত্র 19,499 থেকে শুরু করে দেশে গ্যালাক্সি এম 31-এস  টি সবেমাত্র চালু করেছে। গ্যালাক্সি এম 31 সাফল্য অর্জন করেছিল ভারতে যেটা ছিলো মূল্যের এবং কর্মক্ষমতার দিক থেকে দুর্দান্ত এক অলরাউন্ডারও। আপনি যদি এমন কোনও ভাল স্মার্টফোন খুঁজছেন যা আপনার সমস্ত বুনিয়াদি কাজ পরিচালনা করতে পারে এবং আপনাকে মাল্টি-টাস্কও করতে দেয়, তবে গ্যালাক্সি এম-31-এস  টি বিবেচনা করা ভাল পছন্দ। গ্যালাক্সি এম-31-এস  এর কয়েকটি মূল বৈশিষ্ট  হ'ল: অন্যদের মধ্যে 6.5-ইঞ্চি স্ক্রিন, 64 এমপি কোয়াড ক্যামেরা সেটআপ, 6000 এমএএইচ ব্যাটারি। ফোনটিও ট্রেন্ডি দেখাচ্ছে।

পোকো এক্স 2 ( Poco X2 )

এটি খুব নতুন ফোন নয় তবে আপনি এখনই দেশে 20,000 টাকার  নিচে পাওয়া সেরাফোনগুলির মধ্যে একটি। পোকো এক্স 2 বর্তমানে ফ্লিপকার্ট ডট কম-এ 17,499 টাকার প্রারম্ভিক মূল্য ট্যাগে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটি কেবল দুর্দান্ত দেখাচ্ছে না তবে এটি মাল্টি-টাস্কিংকে খুব ভালভাবে পরিচালনা করে। পোকো এক্স 2 সাশ্রয়ী মূল্যের ডিভাইস হয়েও ত্রুটিবিহীন ছবি ক্যাপচার করতে সক্ষম। পোকো এক্স 2 এর কয়েকটি মূল বৈশিষ্ট্য নিম্নরূপ - 20 এমপি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, স্ন্যাপড্রাগন 730, 8 জিবি র‌্যাম এবং 256 জিবি স্টোরেজ, 64৪ এমপি কোয়াড রিয়ার ক্যামেরা সহ অন্যান্য।


রেডমি নোট 9 প্রো ম্যাক্স ( Redmi Note 9 Pro Max )

শাওমি দাবি করেছে যে রেডমি নোট 9 প্রো সিরিজটি দেশে দুর্দান্ত সাড়া ফেলেছে। নোট 9 প্রো ম্যাক্স বেস 6GB র‌্যাম মডেলের 16,999 থেকে শুরু করে দামে পাওয়া যাবে। আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলটির সাথে টাকার পার্থক্যে রেডমি নোট 9 প্রো ম্যাক্স অন্য স্মার্টফোন থেকে আলাদা দেখায়। চেহারাগুলি ছাড়াও, রেডমি ডিভাইসটি শক্তিশালী পারফরম্যান্সও সরবরাহ করে এবং সমস্ত আলোকরূপে অত্যাশ্চর্য ছবি ক্যাপচার করতে সক্ষম। রেডমি নোট 9 প্রো ম্যাক্সের কয়েকটি মূল বৈশিষ্ট হ'ল: 64 এমপি কোয়াড রিয়ার ক্যামেরা, 32 এমপি ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন 720 জি, বাক্সে 33 ওয়াট ফাস্ট চার্জার।

রিয়েলমে 6 প্রো ( Realme 6 Pro )

এখন অবধি রিয়েলমের আপনার কাছে প্রায় প্রতিটি দামের অংশে একটি পছন্দ রয়েছে। আপনি যদি 20,000 টাকার দামের স্মার্টফোন খুঁজছেন এবং এটিও রিয়েলমি থেকে, খুব পুরানো রিয়েলমে প্রোটি বোঝায়। যদিও আমরা বিশ্বাস করি রিয়েলমে প্রো এর একটি আরও ভাল নকশা থাকতে পারে তবে পারফরম্যান্সের দিক থেকে স্মার্টফোনটি প্রত্যাশা পর্যন্ত বেঁচে আছে। রিয়েলমে 6 প্রো এর কয়েকটি মূল বৈশিষ্ট্য হ'ল: 90hz স্ক্রিন, 64 এমপি কোয়াড রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন 720 জি, ডুয়াল সেলফি ক্যামেরা, 30 ওয়াট ফ্ল্যাশ চার্জিং সমর্থন। স্মার্টফোনটি বর্তমানে বেস মডেলের 17,999 থেকে শুরু করে দামে পাওয়া যাচ্ছে।



Post a Comment

0 Comments