Ticker

6/recent/ticker-posts

হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা ব্যবহারকারীদের জন্য উন্নত অনুসন্ধান মোড চালু করেছে

WhatsApp-has-introduced-advanced-search-mode-for-Android-Beta-users

হোয়াটসঅ্যাপ সম্প্রতি এমন অনেকগুলি বৈশিষ্ট্য এবং ট্রেস নিয়ে কাজ করছে যা এর আগেথেকেই সন্ধান পেয়েছিল। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড বিটা পরীক্ষকদের জন্য উন্নত অনুসন্ধান মোড বৈশিষ্ট্যটি চালু করেছে। এটি মেসেজিং অ্যাপটিতে কাজ করা সবচেয়ে প্রত্যাশিত বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি। এই বৈশিষ্ট্যের পাশাপাশি, হোয়াটসঅ্যাপ মাল্টি-ডিভাইস সমর্থন বাস্তবায়নেও কাজ করছে।

ওয়াবেইনফো অনুসারে, হোয়াটসঅ্যাপ সর্বশেষতম অ্যান্ড্রয়েড বিটা সংস্করণ ২.২০.১৯৭.৭ সহ উন্নত অনুসন্ধান মোডটি রোল আউট করেছে। নতুন বৈশিষ্ট্যটি পরীক্ষা করতে, বিটা ব্যবহারকারীদের তাদের হোয়াটসঅ্যাপ সংস্করণটি ২.২০.১৯৭.৭ -এ আপডেট করতে হবে। 

হোয়াটসঅ্যাপ প্রকৃতপক্ষে কয়েকটি বিটা পরীক্ষার্থীর জন্য বৈশিষ্ট্যটি সার্ভার-সাইড থেকে সক্ষম করছে। এই ধরণের অ্যাক্টিভেশনটি আংশিক এবং খুব ধীর গতিতে: এটি তখন ঘটে যখন কোনও সংস্থার ক্রমযুক্ত (ক্র্যাশ? বাগগুলি?) সক্ষম হওয়ার সময় এর বৈশিষ্ট্যগুলি পর্যালোচনা করার জন্য কোনও বৈশিষ্ট্যকে ধীরে ধীরে সক্ষম করার সিদ্ধান্ত নেয়। এই পরিস্থিতিতে প্রত্যেকের চেয়ে কয়েকটি ব্যবহারকারীর জন্য বৈশিষ্ট্যটি সক্ষম করা ভাল। 

প্রতিবেদনে আরও প্রকাশিত হয়েছে যে বিটা পরীক্ষকরা যদি হোয়াটসঅ্যাপ বিটার সামঞ্জস্যপূর্ণ সংস্করণ ব্যবহার করে থাকেন তবে তারা সম্ভবত উন্নত অনুসন্ধান মোড গ্রহণ করতে পারেন। পরিবর্তিতদের জন্য, বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের অ্যাপ্লিকেশনটিতে সরবরাহ করা সার্চ বারে চিত্র, ভিডিও, ফাইল, জিআইএফ, অডিও, লিঙ্কস ইত্যাদির জন্য অনুসন্ধান করতে দেয়। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও নির্দিষ্ট নথি সন্ধান করছেন যা আপনি হয়ত আপনার পরিচিতিগুলির একটিতে প্রেরণ করেছেন তবে তারিখটি মনে না রাখলে আপনি অনুসন্ধান বারে দস্তাবেজের বিশদটি প্রবেশ করে এটি পেতে পারেন। ছবিগুলির জন্য আপনার কিছু নির্দিষ্ট তথ্যের প্রয়োজন হতে পারে। বৈশিষ্ট্যটির বিকাশ চলছে এবং একবার পরীক্ষার পর্ব শেষ হয়ে গেলে হোয়াটসঅ্যাপ এটিকে অফিসিয়াল করে তুলতে পারে

Post a Comment

0 Comments